× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ৪৯৬ বোতল ফেনসিডিলসহ দুই ট্রেন চালক গ্রেপ্তার


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

রেলওয়ের মালবাহী ট্রেনের ইঞ্জিনে ফেনসিডিল বহন করে পার্বতীপুর থেকে খুলনা যাওয়ার পথে ঈশ্বরদীতে অভিযান চালিয়ে ৪৯৬ বোতল ফেনসিডিলসহ ট্রেনের দুই চালককে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্প সদস্যরা এই অভিযান চালায়। ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে মালবাহী ট্রেন থামিয়ে র‌্যাব সদস্যরা ফেনসিডিল উদ্ধার অবৈধ ফেন্সিডিল বহনের দায়ে ট্রেনের দুই চালককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হলেন- হায়দার আলী (৪০) ও শাহিনুর রহমান (৩০)। তারা রেলওয়ের পার্বতীপুর লোকোমোটিভ কারখানায় কর্মরত।

রেলওয়ের নিরাপত্তা বাহিনী কার্যালয় ও র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প সূত্র মঙ্গলবার বিকেলে এ সব তথ্য নিশ্চিত করে। জানা যায়, সোমবার সকালে মালবাহী ট্রেন পার্বতীপুর থেকে তেল নিয়ে খুলনার দিকে রওনা হয়। গোপন সংবাদে র‌্যাব সদস্যরা জানতে পারেন- ওই ট্রেনের ইঞ্জিনে ফেনসিডিলের চালান নিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। বিষয়টি র‌্যাব রেলওয়ের সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্মকর্তাদের অবগত করেন। রেল কর্তৃপক্ষ ট্রেনটির পিছু নিয়ে ঈশ্বরদী জংশন স্টেশনে আটকের নির্দেশ দেয়। র‌্যাব সদস্যরা এসময় তল্লাশি চালিয়ে ট্রেনের ইঞ্জিনের ভেতরে রাখা ৪৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। এ ঘটনায় রেলওয়ে কর্তৃপক্ষের নির্দেশে দুই চালককে গ্রেপ্তার করা হয়।

পাকশী বিভাগীয় রেলওয়ের নিরাপত্তা বাহিনীর গোয়েন্দা শাখার উপ-সহকারী পরিদর্শক সিদ্দিকুর রহমান বলেন, ঘটনার সময় ঈশ্বরদী স্টেশনে রেলওয়ে নিরাপত্তা বাহিনী, জিআরপি থানা পুলিশ ও রেলওয়ের গোয়েন্দা শাখার সদস্যদের উপস্থিতিতে ইঞ্জিন থেকে ফেনসিডিল উদ্ধার ও দুই চালককে গ্রেপ্তারের পর অপর দুই চালককে দিয়ে ট্রেন চালানোর ব্যবস্থা করা হয়। জব্দ ফেনসিডিল ও গ্রেপ্তার দুই চালককে র‌্যাবের জয়পুরহাট ক্যাম্পে নিয়ে যাওয়া হয়েছে।

কোন মন্তব্য নেই