× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



বেড়ায় বিদ্রোহী প্রার্থীকে আ.লীগ থেকে বহিষ্কারের সুপারিশ

পাবনার বেড়া উপজেলা পরিষদের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রেজাউল হক বাবুর বিরুদ্ধে প্রার্থী হওয়ায় বেড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মো.আফজাল হোসেন কে দল থেকে বহিষ্কারের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করেছেন।

শনিবার (২৮ নভেম্বর) পাবনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এ্যাড. আহাদ বাবু 'র স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তি যা বলা হয়েছে তা হুবহু তুলে ধরা হলো...

পাবনা জেলার বেড়া উপজেলার উপ-নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করায় বেড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ আফজাল হোসেনকে দলীয় গঠনতন্ত্রের ৪৭(চ) ধারা মোতাবেক দলীয় সকল পথ থেকে বহিষ্কার করার জন্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ করা হইয়াছে। অত্র উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ না করার জন্য বলা হয়েছে।

উল্লেখ্য আফজাল হোসেন এ নিয়ে মোট তিনবার দলীয় মনোনয়ন না পেয়ে নৌকার বিপক্ষে নির্বাচন করেছেন। আগের দুই বারেও তিনি জয়ী হতে পারেননি।

কোন মন্তব্য নেই