× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে নিউএরা’র নূরজাহান স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করলেন পররাষ্ট্রমন্ত্রী


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

 ঈশ্বরদীতে বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশন পরিচালিত নূরজাহান স্বাস্থ্যকেন্দ্র পরিদর্শন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। 

শনিবার (১৪ নভেম্বর)  সকালে তিনি ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের ঢুলটিতে অবস্থিত স্বাস্থ্যকেন্দ্রে আসেন। এ সময় নিউ এরা ফাউন্ডেশনের দুই শতাধিক কর্মী মন্ত্রীকে ফুল দিয়ে স্বাগত জানান। 

চিকিৎসক-কর্মচারীদের উদ্দেশে পররাষ্ট্রমন্ত্রী বলেন, এতদিন যেভাবে মানুষের পাশে থেকেছেন, আগামী দিনেও সেভাবেই মানুষের পাশে থেকে তাদের সেবা করতে হবে। 

তিনি নিউ এরা ফাউন্ডেশনের কর্মকর্তাদের চিকিৎসা সেবায় মহতী উদ্যোগ নেয়ার জন্য ধন্যবাদ জানান এবং নূরজাহান স্বাস্থ্যকেন্দ্রের সার্বিক কর্মকাণ্ড দেখে সন্তোষ প্রকাশ করেন। 

এ সময় পাবনার জেলা প্রশাসক কবির মাহমুদ, নিউ এরা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ও সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন, নিউ এরা ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়ক মোস্তাক আহমেদ কিরণউ পস্থিত ছিলেন। 

উল্লেখ্য,  শুক্রবার (১৩ নভেম্বর) বিকালে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নেতৃত্বে পররাষ্ট্র মন্ত্রণালয়ের ৪৮ সদস্যের (সিনিয়র সচিব, অতিরিক্ত সচিব, কয়েকজন মহাপরিচালকসহ) একটি টিম ঈশ্বরদীর রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প পরিদর্শন করে। এরপর সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে এক বৈঠকে মিলিত হন।

কোন মন্তব্য নেই