× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর ভাড়ইমারী ডিশ লাইনের অফিসে হামলা ও মারধরের অভিযোগ


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী কেবল নেটওয়ার্ক (আইসিএন)’র আওতাধীন আইডিয়াল কমিউনেকেশন নেটওয়ার্কের ভাড়ইমারী বড় বটতলা অফিসে হামলা ও কর্মচারীকে মারধরের অভিযোগ উঠেছে। 

এঘটনায় আইডিয়াল কমিউনেকেশন নেটওয়ার্ক পরিচালনা কমিটির আহবায়ক মফিকুল ইসলাম মুকুল ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

অভিযোগে মকুল জানান, ভাড়ইমারী গ্রামের আবুল হাশেম প্রামানিকের ছেলে আরিফ হোসেন (২৮) এর বাড়িতে  আইডিয়াল কমিউনেকেশন নেটওয়ার্ক এর ইন্টারনেট সংযোগ রয়েছে। সে ইন্টারনেটের বিল পরিশোধ না করায় তার কাছে ২০ হাজার টাকা বিল বকেয়া হয়েছে। তাকে বারবার তাগাদা দেয়া হলেও সেই বিল পরিশোধ করেননি। সম্প্রতি অফিসে অটো বিলিং সফটওয়ার চালু হয়েছে। বিল বকেয়া থাকলে অটো সে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। ১১ নভেম্বর (বুধবার) আরিফ হোসেনের ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেলে সে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬টায় আরিফ, পিয়াসসহ ৪/৫ জন আইডিয়াল কমিউনেকেশন নেটওয়ার্ক অফিসের ভিতরে ঢুকে টেকনিশিয়ান কবির হোসেনকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও কিলঘুষি মেরে তাকে অফিস থেকে বের করে তালা লাগিয়ে দেয়। এসময় তারা হুমকি দিয়ে বলেন এখানে ব্যবসা করতে হলে আমাদের ফ্রি সংযোগ দিতে হবে তানাহলে  ইন্টারনেট অফিস ও ব্যবসা আমরা দখল করে নিবো।  

ঈশ্বরদী থানার (ডিউটি অফিসার) এএসআই রেজাউল ইসলাম অভিযোগপত্র প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে বলেন,  এব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। 


কোন মন্তব্য নেই