× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর সাহাপুর ইউপি সদস্য তুহিনকে মারধরঃ থানায় অভিযোগ

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) তৌহিদুল ইসলামকে মারধরের অভিযোগ উঠেছে সরকারি স্বল্পমূল্য চাল বিক্রির  ডিলার লুৎফর রহমানের বিরুদ্ধে।  এ ঘটনায়  তৌহিদুল ইসলাম বাদী হয়ে ঈশ্বরদী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

থানায় দায়েরকৃত অভিযোগপত্র সূত্রে জানা যায়, সাহাপুর ইউনিয়নের ১.২ ও ৭নং ওয়ার্ডের ১০টাকা কেজি দরের সরকারি চাল বিক্রির ডিলার আওতাপাড়া গ্রামের দানেজার রহমান প্রামানিকের ছেলে লুৎফর রহমান (৫২)। তিনি নতুন হাট গোলচত্বরের পাশে দুঃস্থ মানুষের নিকট ১০ টাকা কেজি দরে চাল বিক্রির স্থান নির্ধারণ করেছেন। বেশ কিছুদিন যাবত সরকারি  কার্ডধারী সুবিধাভোগী দরিদ্র মানুষ সেখানে গিয়ে চাল চাইলে লুৎফর রহমান চাল না দিয়ে আজ না কাল অথবা পরে আসেন এসব বলে হয়রানী করছেন।  এলাকার দরিদ্র মানুষেরা এ বিষয়টি  তুহিন মেম্বারকে জানালে সে সোমবার (১৬ নভেম্বর) সকাল ১১টায় ডিলার লুৎফর রহমানের বিক্রয় কেন্দ্রে গিয়ে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির অভিযোগের বিষয়টি জানায়। সেসময় লুৎফর রহমান ও মেম্বার তুহিনের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে লুৎফর রহমান ও তার সঙ্গে থাকা সুজন মন্ডল, আমিরুল ইসলাম রবাট, মোঃ কুদ্দুসসহ বেশ কয়েকজন তুহিন মেম্বারের উপর অতর্কিতভাবে হামলা চালায়।  আহত তুহিন মেম্বারকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ বলেন, ১০ টাকা কেজি দরের চাল বিক্রির নিয়ে ডিলারের কোন ধরনের কারসাজি বা অনিয়মের  থাকলে তুহিন মেম্বার বিষয়টি আমাকে জানাতে পারতো।  অথবা ইউএনও মহোদয়সহ উর্দ্ধতন কর্মকর্তাদের অবহিত করতে পারতো। এ নিয়ে মেম্বার ও ডিলারের মধ্যে মারামারির ঘটনাটি দুঃখজনক। আমি ঘটনাস্থলে গিয়েছিলাম মেম্বার তুহিন ও ডিলার লুৎফর কাউকে সেখানে পাইনি।পরবর্তীতে এ বিষয়ে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে। 

কোন মন্তব্য নেই