× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে কবর খুঁড়ে বৃদ্ধার মাথা কেটে নিয়ে গেছে দূর্বৃত্তরা


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীতে করব থেকে বৃদ্ধার মরদেহ তুলে মাথা কেটে নিয়ে গেছে কে বা কারা। ১১ নভেম্বর (বুধবার) দিবাগত রাতে ঈশ্বরদীর জয়নগর কেন্দ্রীয় কবরস্থানে এ ঘটনা ঘটে। 

জয়নগর কেন্দ্রীয় গোরস্থান কমিটির সদস্য ও  স্থানীয় বাসিন্দা আব্দুল বারী জানান, গত ৩১ অক্টোবর জয়নগর প্রামানিক পাড়ার মৃত আবুল হোসেন প্রামানিকের স্ত্রী ফজিলা খাতুন (৮৫) বয়স্কজনিত কারণে মারা যান। ওইদিনই তাকে জয়নগর কেন্দ্রীয় করবস্থানে দাফন করা হয়। আজ বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখতে পান ফজিলা খাতুনের কবরের পাশে একটি মরদেহ পড়ে আছে। মরদেহটির মাথা নেই। ফজিলা খাতুনের কবর খুঁড়ে মরদেহটি বের করা হয়েছে। বিষয়টি থানা পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ পুনরায় দাফনের অনুমতি দিলে মরদেহ দাফন করা হয়েছে। তিনি আরো জানান, এধরনের ঘটনা এই করবস্থানে ইতিপূর্বে কখনও ঘটেনি। আমরা এলাকাবাসী এ ঘটনায় মর্মাহিত ও শংকিত। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান,  লাশ পুনরায় দাফনের অনুমতি দেয়া হয়েছে।পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দেয়ার জন্য বলেছি। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো। 

কোন মন্তব্য নেই