× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



লালপুরে এমপির অনুষ্ঠান বর্জন !


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

লালপুর - বাগাতিপাড়ার সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের অনুষ্ঠান বর্জন করলো ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান - মেম্বারগন।  

গত ২১ নভেম্বর লালপুর হাসপাতালে উপজেলার দুয়ারিয়া ও এবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বারদের উপস্থিতিতে  স্বাস্থ্য বিষয়ক একটি সেমিনার ছিল। 

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্হিত থাকার কথা ছিল লালপুর - বাগাতিপাড়ার সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুলের। কিন্তু উক্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান -মেম্বারগন অনুষ্ঠান বর্জন করায় উক্ত অনুষ্ঠান  স্হগিত হয়ে যায়। 

অনুষ্ঠান বর্জনের কারন হিসেবে জানা যায়, লালপুর উপজেলা পরিষদে কৃষি বিভাগ কর্তৃক মৌসুমী কৃষি পন্য ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান - মেম্বারদের মাধ্যমে বিতরনের নিয়ম থাকলেও শহিদুল ইসলাম বকুল এমপি নিজস্ব প্রভাব খাটিয়ে চলতি মৌসুমের বিভিন্ন ফসলের বীজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের না দিয়ে তারঁ অনুসারীদের মধ্যে  বিতরন করেন। এতে ক্ষুদ্ধ হয়ে তারা এমপির অনুষ্ঠান বর্জন করে। এ ব্যাপারে এবি  ইউি চেয়ারম্যান আবদুস সাত্তার ও দুয়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম লাবলুর সাথে কথা বললে তারা ঘটনার সত্যতা স্বীকার করেন।

কোন মন্তব্য নেই