× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



vvv২৮৫৮২২১৮৫৫৩১

ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩, কাউন্সিলরে ৫০ জনের মনোনয়নপত্র দাখিল

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ
ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল শেষ দিন রোববার (২০ ডিসেম্বর) পর্যন্ত মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ৫০ জন ও সংরক্ষিত নারী ওয়ার্ডে  ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা রিটার্নিং অফিসার ও ঈশ্বরদীর ইউএনও পিএম ইমরুল কায়েস এবং সহকারী রিটার্নিং ও উপজেলা নির্বাচন অফিসার রায়হান কুদ্দুসের নিকট  রোববার বিকেল পাঁচটা পর্যন্ত মনোনয়নপত্র দাখিল করা হয়।

মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী  পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা,  বিএনপি মনোনীত প্রার্থী পাবনা জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও ঈশ্বরদী কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম নয়ন এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী উপজেলা কমিটির সেক্রেটারি মওলানা মাসুম বিল্লাহ।

ঈশ্বরদী পৌরসভার ৯ টি ওয়ার্ডে মোট ৫৫ হাজার ৫৬৮ জন ভোটার আছেন। এর মধ্যে নারী ২৮ হাজার ৩২৭ এবং পুরুষ ভোটার ২৭ হাজার ২৪১ জন। প্রস্তাবিত ভোটকেন্দ্র ১৯ এবং বুথ সংখ্যা ১৫২টি।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১৬ জানুয়ারি ঈশ্বরদী পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

কোন মন্তব্য নেই