× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে তিন কাউন্সিলর প্রার্থীর আপিল খারিজ, প্রার্থীতা বাতিল

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক- 

ঈশ্বরদী পৌরসভা নির্বাচনের তিন কাউন্সিলর প্রার্থীর আপিল খারিজ করে তাদের প্রার্থীতা বাতিল করেছে নির্বাচন কমিশন।সোমবার (২৭ ডিসেম্বর) সকালে পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে আপিল শুনানী শেষে তাদের প্রার্থীতা বাতিল করা হয়। 

ঈশ্বরদী নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ঈশ্বরদী পৌরসভার নির্বাচনে অংশগ্রহণের জন্য তিনজন মেয়র প্রার্থী ও ৫০জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। গত ২২ডিসেম্বর মনোনয়নপত্র যাছাই বাছাই শেষে চারজন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন রিটার্নিং অফিসার ও ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস।  এরা হলেন ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আবুল কালাম আজাদ, ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুল ইসলাম সাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদ হোসেন ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মহিদুল ইসলাম।

 প্রার্থীতা অবৈধ ঘোষণার পরের দিন ২৩ ডিসেম্বর  ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুল ইসলাম সাবু, ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদ হোসেন ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মহিদুল ইসলাম প্রার্থীতা বৈধতার দাবিতে আপিল করেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে আপিল শুনানী শেষে এই তিন প্রার্থীর আপিল খারিজ হয়ে যায়। বাতিল করা হয় তাদের প্রার্থীতা। 

ঈশ্বরদী উপজেলা নির্বাচন অফিসার রায়হান কুদ্দুস তিন প্রার্থীর  আপিল খারিজের সত্যতা স্বীকার করে বলেন, আপিল শুনানীতে তাদের আপিল খারিজ হয়েছে। তাদের প্রার্থীতা বাতিল করা হয়েছে। 

কোন মন্তব্য নেই