× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



নৌকার মেয়র প্রার্থী ইছাহক মালিথাকে স্কুলপাড়া পূজা কমিটির ফুলেল শুভেচ্ছা

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক-

ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ইছাহক আলী মালিথাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে পৌর ২নং ওয়ার্ডের স্কুলপাড়া বারোয়ারী পূজা কমিটি।

আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টায় কলেজ রোডে ইছাহক মালিথার বাসভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় স্কুলপাড়া পূজা কমিটির সদস্যবৃন্দ।

এসময় ইছাহক আলী মালিথা তার বক্তব্যে বলেন, 'স্কুলপাড়ার প্রথম শারদীয় দূর্গোৎসব আয়োজন থেকে আমি সেখানে অতিথি হয়ে উপস্থিত থাকি। স্কুলপাড়া পূজা কমিটি তথা স্কুলপাড়ার হিন্দু সম্প্রদায়ের মানুষের ভালোবাসায় আমি সিক্ত। মেয়র নির্বাচিত হলে আমি তাদের সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক সোনার বাংলায় আধুনিক ঈশ্বরদী গড়ে তোলার কাজে নিজেকে নিবেদিত রাখবো।'

এসময় উপস্থিত ছিলেন স্কুলপাড়া পূজা কমিটির সভাপতি স্বপন রায়, সাধারণ সম্পাদক লিখন কুন্ডু, কোষাধ্যক্ষ প্রবীন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক মানিক সাহা, রকি দত্ত, অপুর্ব চৌধুরী, সুমন দত্ত, অজয় দত্ত, বিশাল কুন্ডু, দেবাঞ্জন পাল, সুমন সরকার, সাগর দত্ত প্রমূখ।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চুসহ আ'লীগের নেতা কর্মীরা। 

কোন মন্তব্য নেই