× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে রেলওয়ে ভ্রাম্যমাণ আদালতের উচ্ছেদ অভিযান

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক- 

ঈশ্বরদী শহরে রেলওয়ে জায়গার উপর স্থাপিত রিক্সা স্ট্যান্ডের সামনে অবৈধ দখলদারদের ১২টি দোকান-ঘর উচ্ছেদ করেছেন রেলওয়ের ভ্রাম্যমাণ আদালত। অভিযানের সময় আরও ১৭টি দোকানের নিজস্ব বৈধ কাগজপত্র না থাকার প্রতিটি দোকানে ১ হাজার করে মোট ১৭ টাকা জরিমানা আদায় করা হয়। 

রোববার বিকেল ৪টা পর্যন্ত ঈশ্বরদী শহরের স্টেশন রোড, রেলওয়ে হকার্স মার্কেট, বাজারের ১নং গেটের সামনে অবৈধ রিক্সা স্ট্যান্ডে গড়ে উঠা রেলভূমিতে এই অভিযান চালানো হয়। 

পাকশী বিভাগীয় রেলওয়ে ভূ-সম্পত্তি কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান এই অভিযান পরিচালনা করেন। অভিযানের সময় রেলওয়ে পুলিশ, নিরাপত্তা বাহিনীর সদস্যসহ সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী সহযোগিতা করেন।

ভ্রাম্যমাণ আদালতে ম্যাজিষ্টেট এসময় অবৈধ দখলদারদের রেলওয়ের ভূ-সম্পত্তি অফিস থেকে বৈধভাবে লিজ নিয়ে দোকান নির্মান ও ব্যবসা পরিচালনার নির্দেশ দিয়ে বলেন, কোনো সমিতি বা সংগঠনের নামে লিজ হয় না। ব্যক্তির নামে লিজ নিয়ে আপনারা ব্যবসা করবেন । তাদের এই উচ্ছেদ অভিযান চলমান থাকবে।

কোন মন্তব্য নেই