× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে মহান বিজয় দিবস পালিত


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ ঈশ্বরদী শহরের আলহাজ্ব মোড়ে মুক্তিযুদ্ধের স্মৃতি স্তম্ভে ৩১ বার তোপধ্বনীর মধ্যদিয়ে সকাল ৬টায় শুরু হয় মহান বিজয় দিবসে কমসূচীর শুভ সূচনা করা হয়। প্রথমেই স্মৃতি স্তম্ভে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম খান ও উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস পুষ্পমাল্য অর্পণ করেন। এরপর ঈশ্বরদী সার্কেলের  অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, থানার ওসি সেখ নাসীর উদ্দিন পুষ্পমাল্য র্অপণ করেন। তারপর পর্যায়ক্রারমে রাজনৈতিক, শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

এদিকে, সকাল সাড়ে ৭টায় ঈশ্বরদী আওয়ামী লীগ কার্যালয়ে মহান বিজয় উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী কামরুন্নানহার শরীফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা চান্না মন্ডল, আকরাম আলী খান, আলাউদ্দিন বিশ্বাস, আওয়ালীগের উপ-কমিটির সাবেক সদস্য সাকিবুর রহমান শরীফ কনক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কবরি আলী হিরু, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, মোশাররফ হোসেন নয়ন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি , সাধারণ সম্পাদক সুমন দাসসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

 আলহাজ্ব মোড়ের বিজয় স্তম্ভে আওয়ামী লীগ, বিএনপি,  মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, ছাত্রলীগ,  ঈশ্বরদী প্রেসক্লাব, বাংলাদেশ শিক্ষক সমিতি, ঈশ্বরদী মহিলা কলেজ, বিএনপি, জাসদ, সাহিত্য সংস্কৃতি পরিষদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, নিউ এরা ফাউন্ডেশন,  মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, সলিমপুর ডিগ্রী কলেজসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে বিজয় স্তম্ভে এসময় হাজার হাজার মানুষের সমাগম ঘটে।

অপরদিকে,সকাল ৯টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও ইমরুল কায়েসের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খান, সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল, ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, বীর মুক্তিযোদ্ধা নাজমুল ইসলাম মিন্টু, সিরাজ উদ্দিন বিশ্বাস, আনোয়ার হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার সেলিম আক্তার প্রমূখ বক্তব্য রাখেন। 

কোন মন্তব্য নেই