× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর একজনসহ তিন যুবকের মরদেহ লালপুর থেকে উদ্ধার

সড়কের পাশে মিলল ৩ মোটরসাইকেল আরোহীর লাশ

 ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের কাশিমপুর সড়কে দুর্ঘটনায় তিন যুবক নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত ওই তিনজনের মধ্যে ফয়সাল (২০) ও সজীবের (২১) বাড়ি বড়াইগ্রাম উপজেলার রাজাপুর এবং অপরজন জিহানের (২০) বাড়ি ঈশ্বরদী মুলাডুলির নিকরহাটা গ্রামে ।

লালপুর থানার ওসি সেলিম রেজা রবিবার (৬ ডিসেম্বর) সকালে মরদেহগুলো উদ্ধার ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি সেলিম রেজা জানান, রবিবার ভোর সাড়ে ৫টার দিকে স্থানীয় অধিবাসীরা দুয়ারিয়া-কাশিমপুর সড়কের পাশে একটি ধানের ক্ষেতে ওই  তিন যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে। পাশেই পড়েছিল দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল। খবর পেয়ে লালপুর থানা পুলিশ সকাল ৬টার দিকে মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

 ওসি আরো বলেন, রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা খেয়ে ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাটি মধ্যরাতে ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

কোন মন্তব্য নেই