× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি নেতাদের সমর্থন পেলেন লিটন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

পৌরসভা নির্বাচনে মেয়র  ও কাউন্সিলর প্রার্থীদের সমর্থন দিয়ে তাদের নাম ঘোষণা করেছে ঈশ্বরদীর বিএনপি।   

আজ বুধবার(০৯ ডিসেম্বর) বিকালে উপজেলা রোডে বিএনপির অস্থায়ী কার্যালয়ে  ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপির একাংশের নেতাকর্মীরা এ ঘোষণা দেন।

 মেয়র পদে সমর্থন পেয়েছেন সাবেক ছাত্রনেতা ও পৌর স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক আবু সাঈদ লিটন। কাউন্সিলর পদে ১নং ওয়ার্ডে  আবুল কালাম আজাদ বাবলু, ২নং ওয়ার্ডে মনিরুল ইসলাম সাবু , ৮নং ওয়ার্ডে ইঞ্জিঃ মোঃ আবু জাহীদ উজ্জল।

পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এস এম ফজুলর রহমান বলেন, ‘বিএনপি দীর্ঘদিন থেকে আন্দোলন করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় বিএনপির অবস্থান অনেক ভালো। তাই আসন্ন পৌর নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করছে। আমরা আশা করি আমাদের প্রার্থী আবু সাঈদ লিটকে কেন্দ্র বিএনপি  চূড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষণা করবেন।  

মেয়র পদে সমর্থন  পাওয়া আবু সাঈদ লিটন বলেন, দলের নেতা-কর্মীরা আমাকে সমর্থন দিয়েছেন সেজন্য তাদের প্রতি আমি কৃতজ্ঞ। এখন আমি বিএনপির নির্বাচনী বোর্ডের নিকট মেয়র পদের জন্য আবেদন করবো দলের নীতি নির্ধারকরা আমাকে ধানের শীষ প্রতীক উপহার দিলে আমি নির্বাচনে অংশগ্রহণ করবো। আমি দলীয় নেতাকর্মীদের সহযোগিতা ও পৌরবাসীর নিকট দোয়া কামনা করছি। 

ঈশ্বরদী পৌর বিএনপির আহবায়ক রবিউর রহমান খোকন এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক হাজী খাইরুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এস এম ফজলুর রহমান, পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি  আলমগীর বিশ্বাস, পৌর বিএনপির যুগ্ন আহবায়ক আমিনুর রহমান স্বপন, শামসুদ্দোহা পিপ্পু মল্লিক, কাউন্সিলর ইলিয়াস হোসেন এলবাস, মনিরুল ইসলাম সাবু, পৌর বিএনপির সদস্য হাসান আলী, বিএনপির নেতা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,  পৌর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি আক্তার হোসেন নিফা, পৌর সেচ্ছাসেবক দলের আহবায়ক খন্দকার তৌফিক আলম সোহেল, যুগ্ন মামুনুর রশীদ নান্টু,  সদস্য সচিব মাহামুদুর রহমান জুয়েল, পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল আওয়াল কবির, সাধারন সম্পাদক মেহেদি হাসানসহ দলীয় অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

কোন মন্তব্য নেই