× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



আ'লীগ প্রার্থীর বিরোধীতা করায় পাবনা সদর ও পৌর আ.লীগের কমিটি স্থগিত

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী আলী মূর্তজা বিশ্বাস সনির পক্ষে কাজ না করায় পাবনা সদর উপজেলা আওয়ামী লীগ ও পাবনা পৌর আওয়ামী লীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর নির্বাচনী এক জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল এই স্থগিতের ঘোষণা দেন।

হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে এফবিসিসিআই’র সভাপতি শেখ ফজলে ফাহিম, অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল, কামরুল হাসান মিন্টু ও শিবলী সাদিক প্রমুখ বক্তব্য দেন।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন এবং পৌর আওয়ামী লীগের সভাপতি তসলিম হাসান সুমন ও সাধারণ সম্পাদক শাজাহান মামুনসহ কমিটির সকল সদস্যের পদ স্থগিত করা হলো।

এছাড়া পাবনা জেলা আওয়ামী লীগের ১৮ জন নেতাকে কারণদর্শানো নোটিশ দিয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পাবনা সদর আসনের এমপি গোলাম ফারুক প্রিন্স। আগামী ১১ ফেব্রুয়ারির মধ্যে তাদের নোটিশের জবাব দিতে বলা হয়েছে।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী সাবেক যুবলীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধানের পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করেন সদর, পৌর ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের একটি বড় অংশ।

কোন মন্তব্য নেই