× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর নবনির্বাচিত মেয়র ইছাহক মালিথা ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত করলেন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী পৌরসভার নর্বনির্বাচিত মেয়র মোঃ ইছাহক আলী মালিথা পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাত করলেন। 

সোমবার (১৮ জানুয়ারি) তিনি পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে গিয়ে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে নৌকার বিজয়কে জনগণের বিজয় বলে উল্লেখ করে বলেন,   ভোট দিয়ে আমাকে মেয়র নির্বাচিত করায় পৌরবাসীর প্রতি চিরকৃতজ্ঞ । আমি আপনাদের সেবায় সর্বদা নিয়োজিত থাকবো। আপনাদের সহযোগিতায় পৌর এলাকার সকল সমস্যা সমাধান করবো ইনশাল্লাহ।

বিকাল ৫টায় নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথা দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ৯নং ওয়ার্ডের আলহাজ্ব মোড়ে এসে পৌঁছালে ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির সদস্য  রফিকুল ইসলাম লিটন, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা আ'লীগের সহ-সভাপতি ফরিদুল আলম, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা, সলিমপুর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক এম এ কাদের, পৌর আ'লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য জুলহাস উদ্দিন, ৯নং ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক ডাঃ আজগর আলী, ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ইউসুফ আলী প্রধান, আলহাজ্ব মোড় ব্যবসায়ী সমিতির সভাপতি মকবুল হোসেন চুন্নু,  আ’লীগ নেতা সাইফুল ইসলাম সেকুল, ব্যবসায়ী আমির হোসেন, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা কামাল হোসেন, আমিরুল ইসলাম, ওয়ার্ড যুবলীগের সভাপতি ইয়া হামজা রনিসহ আ'লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।  

কোন মন্তব্য নেই