× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



এমপি ও উপজেলা চেয়ারম্যানের সঙ্গে সমন্বয় করে আধুনিক ঈশ্বরদী গড়ে তুলবো-ইছাহক মালিথা

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন নবনির্বাচিত মেয়র ইছাহক আলী মালিথা। 

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী পৌরসভার নবনির্বাচিত চেয়ারম্যান ইছাহক আলী মালিথা বলেছেন, জাতীয় সংসদ সদস্য ও স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের মধ্যে সমন্বয় করে আধুনিক ঈশ্বরদী গড়ে তুলতে তুলবো। অতীতে দেখেছি জনপ্রতিনিধিদের মধ্যে সমন্বয়হীনতার কারণে উন্নয়ন কাজ ব্যাহত হয়েছে। ঈশ্বরদী-আটঘরিয়া আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস অত্যন্ত অভিজ্ঞ  ও বিচক্ষণ রাজনীতিবিদ। তিনি একাধিকবার স্থানীয় সরকারের জনপ্রতিনিধি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। উন্নয়নমূলক কাজের বহু অভিজ্ঞতার তাঁর রয়েছে। তিনি আমাকে বলেছেন, ঈশ্বরদী পৌর এলাকার উন্নয়নের তিনি সার্বিকভাবে সহযোগিতা করবেন। পাশাপাশি আমাদের আরেকজন বিচক্ষণ রাজনীতিবিদ  উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস আমাকে আশ্বস্ত করেছেন ঐক্যমতের ভিত্তিতে ঈশ্বরদীর উন্নয়নের কাজ করতে হবে। 

বুধবার (২০) জানুয়ারি ঈশ্বরদী কলেজ রোডে মালিথা মোড়ে রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। 

 নবনির্বাচিত মেয়র ইছাহক মালিথা আধুনিক ও সমৃদ্ধ ঈশ্বরদী গড়ে তুলতে  সাংবাদিকদের সহযোগিতা প্রত্যাশা করে বলেন, শহরের রাস্তাঘাট, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, শিশুপার্ক, স্টেডিয়াম নির্মাণ করা হবে। মাদক ও সন্ত্রাসমুক্ত ঈশ্বরদী গড়ে তোলা হবে। কোথাও মাদক ব্যবসা হলে প্রশাসন ও আমাকে জানাবেন সঙ্গে সঙ্গে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা  গ্রহণ করা হবে। ঈশ্বরদী রেলগেটে ফ্লাইওভার নির্মাণের বিষয়ে মাননীয় সংসদ সদস্যের সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দ্রুত উদ্যোগ নিবো। এছাড়াও পৌরসভার ট্যাক্স নির্ধারণে যদি কোথাও সমন্বয়ের অভাব থাকে  পৌর পরিষদকে নিয়ে আলোচনার মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করবো। 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির সদস্য রফিকুল ইসলাম লিটন,  ঈশ্বরদী উপজেলা আ'লীগের সহ-সভাপতি রশিদুল্লাহ, সহ-সভাপতি ফরিদুল আলম ফরিদ, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা,  পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ রুহুল আমিন, নবনির্বাচিত কাউন্সিলর কামাল হোসেন, মনিরুল ইসলাম সাবু, জাহাঙ্গীর হোসেন, আমিনুর ইসলাম, ওয়াকিল আলম, আবুল হাশেম, আব্দুল লতিফ মিন্টু, আবু জাহিদ উজ্জ্বল, ইউসুফ আলী প্রধান, মহিলা আসনের কাউন্সিলর ফিরোজা বেগম প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, সলিমপুর ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক নায়েক (অবঃ) এম এ কাদের, সিনিয়র আ'লীগ নেতা আব্দুর রশিদ, উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, কৃষকলীগ নেতা কবির মালিথা, সাবেক ছাত্রলীগ নেতা কামরুজ্জামান স্বপন, ছাত্রলীগ নেতা সজিব মালিথা, আমজাদ হোসেন অবুজ প্রমূখ নেতৃবৃন্দ।   

কোন মন্তব্য নেই