× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে হরিজনদের আবাসন সংকট নিরসনের আশ্বাস দিলেন আ'লীগের মেয়র প্রার্থী ইছাহক মালিথা


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

হরিজনদের আবাসন সংকট ও বেতন বৈষম্য সমাধানে উদ্যোগ গ্রহণের আশ্বাস দিয়েছেন ঈশ্বরদী আওয়ামী লীগের পৌর মেয়র প্রাথী ইছাহক আলী মালিথা।

আজ রোববার (১০ জানুয়ারি)  সন্ধ্যায ৭টায় শহরের পশ্চিম টেংরী দড়িনারিচা হরিজন কলোনিতে অনুষ্ঠিত এক নির্বাচনী উঠান বৈঠকে তিনি সংকট সমাধানে এই আশ্বাস দেন।

প্রধান অতিথির বক্তব্যে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী ইছাহক মালিথা বলেন, হরিজনরা আমাদের সমাজের গুরুত্বপূর্ণ সম্প্রদায়। তাই হরিজনদের স্বাস্থ্য, শিক্ষা, সংস্কৃতি, আর্থসামাজিক, পেশার মানোন্নয়ন এবং বিদ্যমান স্থানীয় সংকট সমাধানে তিনি আন্তরিক ভাবে কাজ করবেন। ইছাহক মালিথা বলেন,' আমি আপনাদের সুখেদুঃখে সবসময় থাকবো ইনশাল্লাহ। বিশেষ করে ভোটে জয়যুক্ত হতে পারলে আপনাদের আবাসন ও পৌরসভায় কোনো বেতন বৈষম্য থাকলে তিনি তা সমাধানের উদ্যোগ গ্রহণ করবেন।

উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরিদুল আলম, সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, লক্ষীকুন্ডার সাবেক ইউপি চেয়ারম্যান আনিসুল হক মোল্লা,  হরিজন কমিউনিটি এডভোকেসি গ্রুপের সভাপতি সিনিয়র সাংবাদিক খোন্দকার মাহাবুবুল হক দুদু, ঈশ্বরদী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম লিটন, হরিজন মন্দির কমিটির সভাপতি শ্রী মনি ভুঁইমালী ও সাধারণ সম্পাদক সনজিত কুমার বাশফোড়সহ হরিজন পল্লীর বাসিন্দারা। 


কোন মন্তব্য নেই