× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



নুরুজ্জামান বিশ্বাসের নেতৃত্বে মানবিক ও সমৃদ্ধ ঈশ্বরদী গড়ে তুলতে চাই- লিটন

 

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

আমাদের প্রিয় নেতা, প্রিয় অভিভাবক মহান মুক্তিযুদ্ধের অকুতোভয় সৈনিক পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি’র নেতৃত্বে  একটি মানবিক, অসাস্প্রদায়িক, সন্ত্রাস ও মাদকমুক্ত, উন্নত ও সমৃদ্ধ ঈশ্বরদী গড়ে তুলতে চাই। যেখানে অস্ত্রের ঝনঝনানি খাকবে না, মাদকের আসক্তি থাকবে না,  যেখানে বাবা-মা নিশ্চিতে সন্তানকে স্কুলে পাঠাতে পারবে।রাস্তার মোড়ে মোড়ে কোন ইভটেজার ও বখাটে স্কুলগামীদের উত্ত্যক্ত করতে পারবে না।  মুসলিম-হিন্দুসহ সকল ধর্মাবলম্বীরা নির্বিঘ্নে অসাম্প্রদায়িক চেতনায় তাদের স্ব-স্ব ধর্ম  পালন করতে পারবেন। 

১৩ জানুয়ারি (বুধবার) দুপুর ৩টায় ঈশ্বরদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর শহরের পোষ্ট অফিস মোড় থেকে বাজারের প্রধান ফটক পর্যন্ত গণসংযোগ শেষে পুরাতন বাসটার্মিনালে এক পথসভায় প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় উপকমিটির সদস্য ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম লিটন। 

কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা লিটন আরো বলেন, আগামী ১৬ জানুয়ারি জনগণের ভোটে ইছাহক আলী মালিথা পৌরসভার মেয়র নির্বাচিত হলে ঈশ্বরদীর উন্নয়নের নতুন ধারা সূচিত হবে। মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা আ’লীগের বিপ্লবী সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সঙ্গে ঐক্যবদ্ধভাবে কাজ করে ইছাহক আলী মালিথা পৌর এলাকার উন্নয়ন ত্বরান্বিত করতে পারবেন।  

পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা।

এসময় আরো বক্তব্য রাখেন  আটঘরিয়া উপজেলা আ'লীগের সভাপতি ও পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন, ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি ও আ’লীগ নেতা শফিকুল ইসলাম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদুল আলম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হামিদ,  উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো, পৌর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি প্রমূখ। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকৌশলী কবিরুল ইসলাম,  আ'লীগ নেতা আব্দুর রশিদ, আতিয়ার রহমান ভোলা, নায়েক (অবঃ) এম এ কাদের, জহুরুল মালিথা, এস এম আখতারুল ইসলাম, আব্দুল বারী, যুবলীগ নেতা ইমতিয়াজ চৌধুরী মিলন, রফিকুল ইসলাম রাফিক, সাব্বির হোসেন আসিব, ছাত্রলীগ নেতা সজিব মালিথা প্রমূখ। 

পথসভা সঞ্চালনা করেন উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক মুরাদ আলী মালিথা। 

কোন মন্তব্য নেই