× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



রূপপুর প্রকল্পের রড চুরি ও পিটিয়ে জখম শীর্ষক সংবাদের প্রতিবাদ



ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প থেকে এমপি পুত্রের নেতৃত্বে পাঁচ ট্রাক লোহা চুরি ধরিয়ে দেওয়ায় পিটিয়ে জখম সংক্রান্ত প্রকাশিত খবরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন এমপি পুত্র ও ব্যবসায়ী দোলন বিশ্বাস।

বুধবার রাতে ঈশ্বরদী ফুড গার্ডেন পার্টি সেন্টারে পৌর আওয়ামী লীগের নেতবৃন্দ, কৃষকলীগ, শ্রমিক এবং যুবলীগের নেতা-কর্মী উপস্থিতিতে জনাকীর্ণ সাংবাদিক সম্মেলনে প্রকাশিত সংবাদকে মিথ্যা ও কাল্পনিক দাবী করেন দোলন বিশ্বাস।

তিনি বলেন, আমার বীর মুক্তিযোদ্ধা পিতার দীর্ঘদিনের অর্জিত রাজনৈতিক ত্যাগ ও সম্মানকে ভুলন্ঠিত করার জন্য এধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করা হয়েছে।

পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র ইছাহক আলী মালিথা, দাশুড়িয়া ইউপির চেয়ারম্যান বকুল সরদার, কৃষক লীগের যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, শ্রমিক লীগ নেতা জাহিদুর রহমান জাহিদসহ শতাধিক যুবলীগ নেতা ও কর্মী এসময় উপস্থিত ছিলেন।

রাজনৈতিকভাবে হীন উদ্দেশ্য চরিতার্থ করার অভিপ্রায়ে কেপিআই ভূক্ত অতিগুরুত্ব প্রতিষ্ঠানকে জড়িয়ে প্রতিহিংসা স্বরূপ একটি মিথ্যা নাটক উপস্থাপনা ও সংবাদ মাধ্যমে প্রকাশ করা হয়েছে বলে উপস্থিত নেতারা সাংবাদিকদের জানিয়েছেন।

রূপপুর পারমাণবিক প্রকল্প হতে রড চুরির ঘটনার বিষয়ে প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুসের নিকট জানতে চাইলে তিনি ৫ ট্রাক রড চুরির ঘটনা অস্বীকার করে বলেন, প্রকল্পের গেট সেনাবাহিনী দ্বারা নিয়ন্ত্রিত। গেট পাশ ছাড়া কোন জিনিস প্রবেশ ও বাইরে বের হওয়ার সুযোগ নেই।


কোন মন্তব্য নেই