× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঘুমন্ত অবস্থায় ঈশ্বরদীতে পুলিশ সদস্যের মৃত্যু



ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঘুমন্ত অবস্থায় ঈশ্বরদী থানার এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় ইশ্বরদী থানার ব্যারাক থেকে ওই পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করা হয়। 

মৃত পুলিশ সদস্যের নাম আব্দুল মান্নান (৫৩)। তাঁর গ্রামের বাড়ি রাজশাহীর বাঘমারা শহরে। তার স্ত্রী ও দুই ছেলে মেয়ে রয়েছে। 

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত দেড়টায় ডিইট করার সময় কনস্টেবল মান্নান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাঁকে তাৎক্ষনিক ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। ওই রাতেই থানায় ফিরে ব্যারাকে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ব্যারাকের অন্য পুলিশ সদস্যরা তাঁকে ঘুম থেকে অনেকবার ডাকাডাকির করন। কিন্তু কোন সাড়া শব্দ না পাওয়ায় সহকর্মীরা মান্নানের শরীর স্পর্শ করে বুঝতে পারেন ঘুমন্ত অবস্থায় মান্নান মারা গেছেন। পরবর্তীতে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির ও ওসি আসাদুজ্জামান মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। 

কন্সটেবল মান্নানের প্রথম জানাযা নামাজ বিকাল পৌনে ৪টায় ঈশ্বরদী থানা চত্বর ও দ্বিতীয় জানাযা পৌনে ৬টায় পাবনা পুলিশ লাইন মাঠে অনুষ্ঠিত হয়। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  আসাদুজ্জামান বলেন, কনস্টেবল মান্নান একজন ভালো মানুষ ছিলেন। তিনি ডায়াবেটিকস ও উচ্চ রক্তচাপের জটিলতায় ভুগছিলেন। 

কন্সটেবল আব্দুল মান্নানের মৃত্যুতে পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 

কোন মন্তব্য নেই