× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী শামসুর রহমান শরীফ হোমিও কলেজের প্যাথলজি ও জরুরী বিভাগ আনুষ্ঠানিক উদ্বোধন


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী শামসুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্যাথলজি বিভাগ, জরুরী বিভাগ ও ১০ শয্যা বিশিষ্ট আন্তঃ বিভাগের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। 

২৭ ফেব্রুয়ারি দুপুরে কলেজ প্রাঙ্গনে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোমিওপাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃদিলীপ কুমার রায়। 

প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের রেজিষ্টার কাম সচিব আলহাজ্ব ডাঃ জাহাঙ্গীর আলম। 

শামসুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস,  বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সদস্য  ইফতেখার উদ্দিন, আশীষ শংকর নিয়োগী, কায়েম উদ্দিন, এস এম মিল্লাত হোসেন,  আনিসুর রহমান মিন্টু, শামসুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ এস এম জাকির হোসেন, পৌরসভার কাউন্সিলর ইউসুফ আলী প্রধান প্রমূখ। 

অনুষ্ঠানের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শামসুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডাঃ মোঃ আরিফুল ইসলাম শরীফ। অনুষ্ঠান সঞ্চালনা করেন শামসুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিচালনা কমিটির সদস্য রফিকুল ইসলাম হায়সাল।

মধ্যহৃভোজ শেষে বিকালে  সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংগীত ও নৃত্য শিল্পীদের  নাচ ও গানে উৎসবমুখর হয়ে উঠে কলেজ প্রাঙ্গন। 

অপরদিকে, গত ২৬ ফেব্রুয়ারি অল বাংলাদেশ হোমিও প্যাথিক চিকিৎসকদের সেমিনার অনুষ্ঠিত হয় শামসুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গনে। এ সেমিনারে সারাদেশের শত শত  হোমিওপ্যাথিক চিকিৎসকগণ যোগদান করেন। সেমিনারের উদ্বোধন করেন  বাংলাদেশ হোমিওপাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃদিলীপ কুমার রায়।  

কোন মন্তব্য নেই