× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী প্রেসক্লাবের সম্মানিত আজীবন সদস্য হলেন নায়েব বিশ্বাস ও ইছাহক মালিথা

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী প্রেসক্লাবের সম্মানিত আজীবন সদস্য মনোনীত হলেন ঈশ্বরদী  উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও ঈশ্বরদী পৌরসভার মেয়র মোঃ ইছাহক আলী মালিথা। 

শনিবার (২০ ফেব্রুয়ারি) আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও ইছাহক আলী মালিথার সঙ্গে ঈশ্বরদী প্রেসক্লাবের নেতৃবৃন্দ  সাক্ষাত করে  আজীবন সদস্য পদের সম্মাননা পত্র তাদের হাতে তুলে দেন। 

ঈশ্বরদী প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও পৌরসভার মেয়র প্রেসক্লাবের আজীবন সদস্যপদে মনোনীত হন। গঠনতন্ত্রের আলোকেই নায়েব আলী বিশ্বাস ও ইছাহক আলী মালিথাকে আজীবন সদস্যপদ প্রদান করা হয়। 

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সহ-সভাপতি কে এম আবুল বাসার, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসেম, সাবেক সহ-সভাপতি এম এ কাদের, সহ-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য শফিউল আলম বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক শেখ মহসীন, কোষাধ্যক্ষ মিশুক প্রধান,  প্রচার ও প্রকাশনা সম্পাদক আলমাস আলী, ক্রীড়া সম্পাদক আমিরুল ইসলাম, নির্বাহী সদস্য আক্তারুজ্জামান মিরু, প্রেসক্লাবের সদস্য  আমিরুল ইসলাম হিরু, প্রেসক্লাবের সদস্য মাহফুজুর রহমান শিপন, সাইদুল ইসলাম লাল্টু, দৈনিক ঈশ্বরদী নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, দৈনিক ঈশ্বরদী নিউজের স্টাফ রিপোর্টার রাসেল প্রমূখ।  

কোন মন্তব্য নেই