× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদক-

ঈশ্বরদী থানার নবাগত অফিসার ইনচার্জ আসাদুজ্জামানের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে ঈশ্বরদী থানায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবাগত ওসি আসাদুজ্জামান।

 মাদকের বিষয়ে জিরো টলারেন্স ব্যক্ত করে ওসি বলেন, আমাদের আইজিপি ও পাবনার পুলিশ সুপার স্যার পুলিশিং সেবাকে সাধারণ মানুষের দোড়গোড়ায় পৌছে দিতে বদ্ধপরিকর। সৎ ও দুর্নীতিমুক্ত থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করে তিনি বলেন, পুলিশ যে জনগণের সেবক সেটি ঈশ্বরদীতে প্রতিষ্ঠিত করতে আমি নিজেকে সবসময় সচেষ্ট রাখবো। সঞ্চালনা করেন থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অরবিন্দ সরকার।

সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, এস এম রাজা, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক আবুল হাসেম, প্রেসক্লাবের সহ-সভাপতি কে এম আবুল বাশার, সমকালের সাংবাদিক সেলিম সরদার, জনকন্ঠের তৌহিদ আক্তার পান্না, মাহাবুবুল হক দুদু, ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু প্রমূখ।

কোন মন্তব্য নেই