× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করলের ডিআইজি


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী শহরের শেরশাহ রোডস্থ অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন করলেন রাজশাহী রেঞ্জ ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) মোঃ আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।

সোমবার (২২ ফেরুয়ারি) বিকাল ৪ টায় ডিআইজি মোঃ আব্দুল বাতেন ঈশ্বরদী অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শনের সময়    আরো উপস্থিত ছিলেন পাবনার  পুলিশ সুপার  মোহাম্মদ মহিবুল ইসলাম খানসহ ঈশ্বরদী থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পরে তিনি অতিরিক্ত পুলিশ সুপারের কার্যালয়ের অফিস কক্ষে  আইনশৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতি ,মাদক, জঙ্গি ও সন্ত্রাসবিরোধী ‘বিশেষ মতবিনিময় সভায়’ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। 

ডিআইজি মোঃ আব্দুল বাতেন সভার শুরুতে সবাইকে মুজিববর্ষের শুভেচ্ছা জানান এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মানে সকলকে মাদক, জঙ্গি, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত নিরাপদ ঈশ্বরদী গড়ে তোলার লক্ষ্যে নিরলসভাবে কাজ করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।


কোন মন্তব্য নেই