× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত, আহত ৩


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় দুই জন নিহত  ও তিন জন আহত হয়েছেন। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টায় ঈশ্বরদী-পাবনা মহাসড়কের দাশুড়িয়াস্থ পাবনা সুগার মিলের সামনের সড়কে একটি মাইক্রোবাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা  লোভেট গাড়িকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় নিহতরা হলেন পাবনা কুঠিপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে আনোয়ার হোসেন রঞ্জু ও একই এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে আব্দুর রহমান শেখ ওরফে জাহাঙ্গীর। 

স্থানীয়, হাইওয়ে পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা যায়, রাত সাড়ে নয়টার দিকে পাবনা হতে ঈশ্বরদী অভিমূখি একটি মাইক্রোবাস  পাবনা সুগার মিলের সামনের সড়কে দাঁড়ানো লোভেটের পিছনে সজোরে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। লোভেটটি বিনষ্ট হওয়ায় রাস্তার উপর দাঁড় করিয়ে মেরামত করা হচ্ছিল বলে জানা যায়। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে ঈশ্বরদী হাসপাতালে আনা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রউফ জাহাঙ্গির ও মনোয়ার হোসেন রনজু মারা যায়। গুরুতর আহত অবস্থায়  মাইক্রোবাস চালক মামুন, তাজ ও রোহানকে পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

কোন মন্তব্য নেই