× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



নানা আয়োজনের মধ্য দিয়ে সাংবাদিক শাকিবের ২৪তম জন্মদিন পালিত



নানা আয়োজনের মধ্য দিয়ে ঈশ্বরদী থেকে প্রকাশিত  সময়ের ইতিহাস ও অনলাইন পোর্টাল ইতিহাস টোয়েন্টিফোরের  স্টাফ রির্পোটার  ফারাবি বিন সাকিব এর ২৪ তম জন্মদিন পালিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে ফারাবি বিন সাকিব বাবা-মা ও সহ পরিবারের সাথে কেক কাটেন পরে,  রাত আটটায় ঈশ্বরদী প্রেসক্লাবে হলরুমে ফারাবি বিন সাকিব কেক কেটে জন্মদিন পালন করেন এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন,  সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস , প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও সময়ের ইতিহাসের সম্পাদক শেখ মহসীন, ঈশ্বরদী প্রেসক্লাবের কোষাধক্ষ্য মিশুক প্রধান, সমাজ কল্যাণ সম্পাদক আহসান হাবীব ,  নির্বাহী সদস্য আখতারুজ্জামান মিরু, সদস্য সাইদুল ইসলাম লাল্টু, ঈশ্বরদী নিউজের সম্পাদক আশরাফুল ইসলাম সবুজ, নির্বাহী সম্পাদক রাকিবুল ইসলাম রকিব, দৈনিক ভোরের চেতনা ঈশ্বরদী প্রতিনিধি রাসেল আলী, ব্যবসায়ী আব্দুল হান্নান প্রমূখ ৷ 


রাত ৯টায় ঈশ্বরদী কফি হাউজ পিয়ারা খালিতে ফারাবি বিন সাকিব তার সকল বন্ধু ও শুভাকাঙ্খীদের নিয়ে কেক কেটে জন্মদিন পালন করেন। এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা যুবলীগ নেতা মিজান মালিথা,সাবেক ঈশ্বরদী পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আমজাদ হোসেন অবুজ, ছাত্রলীগ নেতা আশিক হায়দার বিশাল,সমাজ সেবক আরিফ বিশ্বাস সহ অনেকেই উপস্থিত ছিলেন। 

পরে রাত দশটার দিকে পাবনা-৪   আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর বাসায় কেক কেটে ফারাবি বিন সাকিবের জন্মদিন পালন করেন। এসময় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস মাথায় হাত দিয়ে তাকে দোয়া করেন দেন। সে সময় পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সুযোগ্য সন্তান যুবলীগ নেতা তৌহিদুজ্জামান বিশ্বাস দোলন , পৌর মেয়রের পুত্র রবিন মালিথা, যুবলীগ নেতা মোশারফ হোসেন নয়ন,মিজান মালিথা,যুবলীগ নেতা জুয়েল রানা,বিশিষ্ট ব্যাবসায়ী তানভির মালিথাসহ শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন। 

১৯৯৭ সালের ২৫ ফেব্রুয়ারি ঈশ্বরদী শহরের মশুড়িয়া পাড়া গ্রামে জন্মগ্রহণ করেন তিনি।বাবা আব্দুল গনি  একজন ব্যাবসায়ী  ও মা মুসলিমা বেগম গৃহিণী। তাদের চার ছেলে ও এক মেয়ের মধ্যে তিনি সবার ছোট। সরকারী এডওয়ার্ড কলেজের বিবিএ চতুর্থ  বর্ষের ছাত্র অধ্যায়নরত ফারাবি বিন সাকিব। 

জন্মদিনের অনুভূতি প্রকাশ করে তিনি বলেন,সারাজীবন সৎ ও আদর্শভাবে বেচে থেকে মানবসেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান।জীবন থেকে ইতিমধ্যে ২৪ টি বছর চলে গেছে৷ ২৪ পেরিয়ে ২৫ বছরে পদার্পন করলাম  আমি শুধু আমার আগামী দিনগুলো যাতে ভালোভাবে কাটাতে পারি সেজন্য সবার কাছে দোয়া চাই এবং সত্যের পক্ষে ও সত্য প্রকাশে জীবনের প্রত্যেকটি দিন যেন কাজে লাগাতে পারি সেজন্য দোয়া চাই।

কোন মন্তব্য নেই