× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকার পুলিশের হেফাজতে নেয়ার পথে আগুন


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকার পাকশী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে থানায় নেয়ার পথে আগুন লাগার ঘটনা ঘটেছে। জানা যায়, রবিবার (২১ মার্চ) সকালে দাশুড়িয়া লালনশাহ সেতু সংযোগ সড়কের  পাঠশালা মােড় এলাকায় তিনজন যাত্রীসহ  প্রাইভেটকার চাকা খুলে দুর্ঘটনার স্বীকার হয়। এ সময় স্থানীয়রা গাড়ীতে থাকা তিন জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠান। 

দূর্ঘটনার খবর পেয়ে পাকশি হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে এবং গাড়িটি উদ্ধার করে ট্রাকের পেছনে বেঁধে টেনে টেনে হাইওয়ে থানায় নেয়ার পথে দাশুড়িয়া ট্রাফিক মোড়ে  প্রাইভেটকারের আগুন ধরে যায়। 

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় কবলিত গাড়িটি একটি ট্রাকের পেছনে বেধে থানায় নিয়ে যাচ্ছিলেন ফাঁড়ির সদস্যরা। কিন্তু গাড়ীটির চাকা না থাকায় সড়কের সঙ্গে ঘষা খাচ্ছিল। গাড়ীটিকে এমনভাবে ট্রাকের সঙ্গে বেধে আনা হচ্ছিল যে গাড়িটির বডি রাস্তায় ঘষা খেতে খেতে আসছিল। রাস্তার সঙ্গে গাড়ীর এ ঘর্ষণের শব্দ শােনা যাচ্ছিল দুর থেকেই। আর এ ঘর্ষণের কারণেই গাড়ীটি আগুন লাগে। গাড়ীটি বর্তমানে পাকশি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে।

কোন মন্তব্য নেই