× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে বীরমুক্তিযোদ্ধা আনিসুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদী এস এম স্কুল এ্যান্ড কলেজ ও দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক বীরমুক্তিযোদ্ধা আনিসুর রহমান পিন্টু (৭১) সোমবার (৮ মার্চ) রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না-রাজিউন)।  

মঙ্গলবার (৯ মার্চ) সকাল ১০টায় ঈশ্বরদী কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বীরমুক্তিযোদ্ধা আসিনুর রহমান পিন্টুকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার পি এম ইমরুল কায়েসের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই গার্ড অব অনার প্রদান করেন।  পরে সেখানে জানাযা শেষে তাঁকে কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।  

মরহুম বীরমুক্তিযোদ্ধা আনিসুর রহমানের জানাযায় অংশ নেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল খালেক,  বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু,  ঈশ্বরদী  প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী প্রেসক্লাবের সহ-সভাপতি ও ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নির্বাহী সদস্য  কে এম আবুল বাসার, মরহুমের একমাত্র পুত্র শাফায়াত হাসান স্বপ্নীল সহ শত শত মুসুল্লিগন জানাযায় শরিক হন।


কোন মন্তব্য নেই