× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



‘লেডি গ্যাং’ লিডার সিমি কারাগারে

‘লেডি গ্যাং’ লিডার তাহমিনা সিমি ওরফে সিমরান সিমি; ছবি: সংগৃহীত

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

চট্টগ্রামে তরুণীকে শাসানো ও মারধরের ঘটনায় গ্রেফতার লেডি গ্যাং লিডার তাহমিনা সিমি ওরফে সিমরান সিমিকে বুধবার তিনদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

এর আগে, রোববার সিমিকে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করেছিল পুলিশ। এর প্রেক্ষিতে চট্টগ্রাম মহানগর হাকিম হোসেন মোহাম্মদ রেজা তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

শনিবার বিকেলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয় পতেঙ্গা থানা পুলিশে। পরে রাতে এ ঘটনায় মামলা করেন ভুক্তভোগী ওই তরুণী। সেই মামলায় সিমিকে গ্রেফতার দেখানো হয়।

সিমি নগরীর ইপিজেড থানার সিমেন্ট ক্রসিং বড়বাড়ি এলাকার কামাল হোসেনের মেয়ে। সম্প্রতি এক তরুণীকে শাসানো ও মারধরের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ফের আলোচনায় আসেন তিনি।

ভিডিওতে দেখা গেছে, পতেঙ্গা থানার নেভাল এলাকায় এক তরুণীকে শাসাচ্ছেন সিমি। ওই তরুণী মাফ চাইলেও বেশ উত্তেজিত দেখা গেছে এই লেডি গ্যাং লিডারকে। একপর্যায়ে সেখানে উপস্থিত থাকা এক তরুণও সিমিকে সঙ্গ দিয়ে ওই তরুণীকে কয়েক দফা চড়-থাপ্পড় দেন। 

বাসায় গিয়ে এক তরুণীকে মারধরের ঘটনায় গত বছরের ২৮ আগস্ট গ্রেফতার হয়েছিলেন সিমি। এর ছয় মাস পেরোতেই আবারো একই ঘটনার সঙ্গে জড়িয়ে পড়েন আলোচিত এই লেডি গ্যাং লিডার।

কোন মন্তব্য নেই