× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর নাট্যাঙ্গনের পরিচিতমুখ রমজান আলী আর নেই



ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

ঈশ্বরদীর সাংস্কৃতিক ও নাট্য অঙ্গনের পরিচিত মুখ রমজান আলী (৫৫) আর নেই। বুধবার রাত ১১টায় রাজধানীর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না--রাজিউন)। তিনি পাকশী ইউনিয়নের রূপপুর নলগাড়ী এলাকার বাসিন্দা। 

রমজান আলী ঈশ্বরদীর রেলগেট এলাকার চামড়া ব্যবসায়ী ছিলেন। ব্যবসার পাশাপাশি তিনি ঈশ্বরদীতে মঞ্চ নাটকে অভিনয় করেন। সূযোদয় সাংস্কৃতিক ও নাট্য গোষ্ঠীর প্রতিষ্ঠান লগ্ন থেকেই তিনি নাট্য সম্পাদকের দায়িত্ব পালন করে আসছিলেন। অত্যন্ত সাবলীন ও মনোমুগ্ধকর অভিনয়ের জন্য তিনি ঈশ্বরদীর নাট্যাঙ্গনে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন।

রমজান আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এস এম রাজা,  ঈশ্বরদী সম্মিলিত সাংষ্কৃতিক জোটের সভাপতি উপাধ্যক্ষ ইসমাইল হোসেন, সূযোদয় সংস্কৃতি ও নাট্য গোষ্ঠীর সভাপতি জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম হায়সাল, সতীর্থ থিয়েটারের সভাপতি আতাউর রহমান বাবলু, সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল রিজভী ও নাট্যকার বিজয় চৌধুরীসহ বিভিন্ন সাংষ্কৃতিক ও নাট্যগোষ্ঠীর কর্মকর্তা ও সদস্যবৃন্দ। 

কোন মন্তব্য নেই