× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী মাতৃছায়া কিন্ডারগার্টেনে কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত


 ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ঈশ্বরদী মাতৃছায়া কিন্ডারগার্টেনে কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত  

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ঈশ্বরদী শহরের মধ্য অরণকোলা (আলহাজ্ব ক্যাম্প-ইস্তা) সড়কে অবস্থিত মাতৃছায়া কিন্ডারগার্টেনে আলোচনা সভা, কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করা হয়। 

২৬ মার্চ (শুক্রবার) সকালে অত্র বিদ্যালয় প্রাঙ্গনে জাতীয় সংগীত পরিবেশের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।  এরপর আলোচনা সভা, কবিতা আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 


মাতৃছায়া কিন্ডারগার্টেনের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন অনুষ্ঠানে  অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাসের সুযোগ্য পুত্র বাংলাদেশ রেলওয়ের প্রকৌশলী শরিফুল ইসলাম শরীফ বিশ্বাস ও মহিলা আওয়ামীলীগ নেত্রী পারভীন আক্তার। 

 কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতার বিচারকের দায়িত্ব পালন করেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আতাউর রহমান বাবলু, ঈশ্বরদী সাহিত্য-সংস্কৃতি পরিষদের সাংগঠনিক সম্পাদক জাহিদুর আলম সনু,  ঈশ্বরদী সাহিত্য-সংস্কৃতি পরিষদের নির্বাহী সদস্য  প্রকৌশলী ওহিদুর রহমান ঝন্টু,ঈশ্বরদী গালর্স স্কুল এ্যান্ড কলেজের শিক্ষিকা ফারজানা আফরোজ রানী। 
মাতৃছায়া কিন্ডারগার্টেনের পরিচালক শেখ মহসীনের সভাপতিত্বে  অনুষ্ঠানে অভিভাবক, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। 

দীর্ঘ এক বছর পর বিদ্যালয়ে এসে কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণের সুযোগ পেয়ে শিক্ষার্থীরা উচ্ছ্বাস প্রকাশ করেন। 

 অনুষ্ঠান সঞ্চালনা করেন মাতৃছায়া কিন্ডারগার্টেনের শিক্ষক খালেদ মাহমুদ সুজন। 


কোন মন্তব্য নেই