× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



অকালেই চলে গেলেন ঈশ্বরদীর সন্তান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. জাহাঙ্গীর


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

ঈশ্বরদীর  সন্তান  ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এগ্রোনোমি ও এগ্রিকাচার বিভাগের শিক্ষক ড.জাহাঙ্গীর আলম কিরণ (৪৩) শ্বাসকষ্ট জনিত রোগে আক্রান্ত হয়ে  রবিবার  সকাল ৮ টায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহে------ রাজেউন)। 

ড.জাহাঙ্গীর ঈশ্বরদী বাবুপাড়া খলিলের মোড় নিবাসী রেলওয়ের অবসরপ্রাপ্ত ট্রেন পরিচালক আব্দুর রশীদের তৃতীয়  পুত্র।

 তার ছোট ভাই  জামিল জানান, ভাই ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। তার শ্বাসকষ্ট দেখা দিলে গত শুক্রবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগের ইনচার্জ ডাঃ মোস্তফা কামাল জানান, তীব্র শ্বাসকষ্ট নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে ৩৬ ঘন্টা চিকিৎসা দেওয়ার পরও তাকে ফেরানো সম্ভব হয়নি।  তার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পর জানা যাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা।

ড.জাহাঙ্গীর এসএম স্কুল থেকে ১৯৯২ সালে এসএসসি পাস করেন। পরবর্তিতে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে  সম্মান ডিগ্রী গ্রহন করেন এবং শিক্ষক নিযুক্ত হন। শিক্ষাকতা করা অবস্থায় জাপান থেকে ডক্টরেট ডিগ্রী লাভ করেন। মরহুমের নামাজে যানাজা আজ রবিবার বাদ মাগরিব রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠানের পর বিশ্ববিদ্যালয় কবরস্থানে সমাহিত করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ পুত্র, ১ কন্যা, পিতা, মাতা ,ভাইসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

কোন মন্তব্য নেই