× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে নানা আয়োজনে উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের শ্রদ্ধা  জানিয়ে নানা আয়োজনের মধ্যদিয়ে উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী। স্বাধীনতার ৫০ বছর পূর্তি ও জাতীয় দিবস উপলক্ষে আজ ২৬ মার্চ   সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে আলহাজ্ব মোড় স্মৃতি স্তম্ভে ৩১ বার তোপধ্বনির মধ্যদিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী  অনুষ্ঠানের সূচনা করা হয়। 

সকাল ৬টা ২০ মিনিটে আলহাজ্ব মোড় স্মৃতি স্তম্ভে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পমাল্য  অর্পণ করা হয়। 

এরপর ঈশ্বরদী আওয়ামী লীগ কাযালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা।  

এরপর আলহাজ্ব মোড় স্মৃতি স্তম্ভে মুক্তিযোদ্ধা,  রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক,সামাজিক, শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। 

এসব অনুষ্ঠানে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা  আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস,পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা,  উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি.এম.ইমরুল কায়েস, ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মকলেছুর রহমান মিন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি  আবুল কালাম আজাদ মিন্টু, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ, থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার, ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, মুক্তিযোদ্ধা নেতা গোলাম মোস্তফা চান্না, মহিলা আওয়ামী লীগের জেলা কমিটির সম্পাদক মাহজেবিন শিরিন পিয়া, উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমাল. উপজেলা যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ। 

কোন মন্তব্য নেই