× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



আই ওয়ান্ট টু ডাই লিখে আতাইকুলায় এসআইএর আত্নহত্যা


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

পাবনার সদর উপজেলার আতাইকুলা থানা ভবনের ছাদ থেকে সাব-ইন্সপেক্টর (এসআই) হাসান আলীর মরদেহ উদ্ধার করেছে। পুলিশ। পুলিশ বলছে- নিজের মাথায় নিজেই গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন হাসান আলী। রবিবার (২১ মার্চ) সকালে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, হাসান আলী এক বছর আগে আতাইকুলা থানায় যােগ দেন। তিনি অবিবাহিত ছিলেন। থানার ছাদে রবিবার সকালের কোনাে এক সময় তিনি পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন। রােববার সকালে তার মৃতদেহ পাওয়া গেছে।

আত্মহত্যার কারণ সম্পর্কে তিনি জানান, ঘটনাস্থলে তার ব্যবহৃত মােবাইলের সিমটি ভাঙা অবস্থায় পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কোনাে বিষয়ে অভিমানের বশে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম আরাে জানান, এস আই হাসান আলীর মরদেহ ক্রাইম সিনে ঘিরে রাখা হয়েছে। সিআইডির তদন্ত দলের আলামত গ্রহণ শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানাে হবে। তিনি যশােহর জেলার কেশবপুর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের জব্বার আলীর ছেলে। বয়স ২৮ বছর। তিনি বাংলাদেশ পুলিশ একাডেমি তে এক বছরের প্রশিক্ষন শেষে ২০২০ সালে ৬ ফেব্রুয়ারী পাবনা জেলা পুলিশে যােগ দিয়ে এক বছর প্রবেশন সমাপ্ত করেন। পরে চলতি বছরের ৮ ফেব্রুয়ারী পাবনা আতাইকুলা থানায় এসআই হিসেবে যােগদান করেছেন। বিষয়টি নিয়ে তার সহকর্মীরা জানান, এসআই হাসান দীর্ঘদিন ধরে খুবই দুশ্চিন্তায় থাকতে দেখা গেছে। কথায় কথায় সে এই দুনিয়া ছেড়ে চলে যেতে চাইতাে। তার ভালাে লাগতাে না কিছুই। সে তার ব্যাক্তিগত ডায়েরিতে বিভিন্ন সময় আই ওয়ান্ট টু ডাই লিখতাে। তার ডায়েরি তে একাধিক স্থানে আই ওয়ান্ট টু ডাই লেখাও পাওয়া গেছে বলেও জানান আতাইকুলা থানা পুলিশ। পাশাপাশি সেখানে দুনিয়া থেকে মুক্ত চাওয়ার কথাও লিখেছেন বলে জানিয়েছেন পুলিশ। ওই এসআই খুবই হতদ্ররিদ্র পরিবারে নানান অভাবের মধ্যে বেড়ে ওঠা পারিবারিক চাপেই এমনটা হয়েছে বলেও জানা গেছে। নানান অভাব অনটন এর জন্যই এমনটা হয়েছে বলেও জানা গেছে।


কোন মন্তব্য নেই