× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নির্বাচনে সভাপতিসহ ১৫ প্রার্থী সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত



ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

 ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সমিতির  ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, সহসভাপতি ইউনুস আলী মিন্টু, সাধারণ গ্রুপের ৮ জন ও সহযোগি গ্রুপের ৫ জন নির্বাহী সদস্য সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

দ্বিতীয়বারে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সভাপতি  শফিকুল ইসলাম বাচ্চু  ইতিপূর্বেও ৬ বার শিল্প ও বণিক সমিতির সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন। সাবেক ছাত্রলীগ নেতা শফিকুল ইসলাম বাচ্চু ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র ক্রয়ের শেষ দিন ছিল। ওইদিন বিকেল ৪টা পর্যন্ত সভাপতি পদে আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু, সহসভাপতি পদে ইউনুস আলী মিন্টু, সাধারণ গ্রুপের নির্বাহী সদস্য পদে কে এম আবুল বাসার, আব্দুল আউয়াল পলাশ, জাহাঙ্গীর আলম মুকুল, সিরাজুল ইসলাম কোহিনুর, আব্দুল আজিজ প্রাং, আবুল কালাম আজাদ, রবিবউল আউয়াল সজিব, বিকাশ কুমার কর্মকার এবং সহযোগি গ্রুপের নির্বাহী সদস্য পদে মেহেদী হাসান লিখন, শরীফ উদ্দিন, সাজ্জাদ হোসেন মালিথা, তোফায়েল বিশ্বাস বুলবুল, তরিকুল ইসলাম মনোনয়নপত্র ক্রয় করেন।

নির্বাচনের তফশীলে গত ২৭ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল। ২৮ ফেব্রুয়ারী মনোনয়নপত্র বাছাই এবং ১ মার্চ বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশের দিন নির্ধারিত ছিল। বিভিন্ন পদে এই ১৫  প্রার্থী ছাড়া আর কেউ  মনোনয়নপত্র ক্রয় না করায় এবং বাছাইয়ে কোন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল না হওয়ায় সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। 

ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির নবর্নির্বাচিত সভাপতি আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু ঈশ্বরদী বাজারসহ সকল ব্যবসায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন।

কোন মন্তব্য নেই