× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনায় প্রেমিকের বাডি়তে অনশনরত প্রেমিকার আত্মহত্যার চেষ্টা


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

পাবনার ফরিদপুর উপজেলার গোপালনগর গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাডি়তে অনশনরত স্কুলছাত্রীর কীটনাশক পানে আত্মহত্যার চেষ্টা করেছে বলে খবর পাওয়া গেছে। স্থানীয়রা জানান, ভুক্তভোগী প্রেমিকার (১৮) সাথে একই গ্রামের নূরমোহাম্মদের ছেলে নজরুল (২৩) এর সাথে র্দীঘ দিনের প্রেমের

সর্ম্পক চলছিলো। প্রেমিকা বনওয়ারিনগর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শির্ক্ষাথী।

সে সাংবাদিকদের জানায়, দুবছরের সর্ম্পকে তারা বেশ কয়েকবার দৈহিক

সর্ম্পকে লিপ্ত হয়েছে। প্রেমিক নজরুলের অন্যত্র বিয়ে ঠিক হলে সে খবর পেয়ে সোমবার (২৮ র্মাচ) সকাল থেকে নজরুলের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে প্রেমিকা।

তাকে বাড়িতে দেখে নজরুল পালিয়ে যায়। নজরুলের বাবা, মা, ভাই, ভাবি

সকলে মিলে প্রেমিকাকে মারধর করে বাড়ির বাহিরে পাঠিয়ে দেয়। আহত প্রেমিকা মনের দু:খে হাতে থাকা কীটনাষক পান করে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে র্ভতি করে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাঃসাকিব জানান, ৪৮ ঘন্টা পর বুঝা যাবে রোগী শংকা মুক্ত কিনা। এ ব্যাপারে প্রেমিক নজরুলের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান, ‘ফেক ফেসবুক আইডির মাধ্যমে তার সাথ পরিচয় ও প্রেমের সর্ম্পক হয়। আমার সাথে তার দৈহিক কোন সর্ম্পক নেই । একটি মহল আমাকে ফাঁসানোর চেষ্টা করছে।’ মেয়ের বাবা বলেন, থানায় মৌখিক অভিযোগ দিয়েছি। এ বিষয়ে থানার এসআই রফিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত র্পূবক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই