× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনায় ভাই-ভাতিজার লাঠিপেটায় যুবক নিহত

ভাই-ভাতিজার লাঠিপেটায় যুবক নিহতইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

বড় ভাই ও দুই ভাতিজার লাঠির আঘাতে আবু কালাম শেখ (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। সোমবার (১৫ মার্চ) রাত ৯টার দিকে পাবনার বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, পারিবারিক বিষয়ে বেশ কিছুদিন ধরে বড় ভাই কুদ্দুসের (৪৪) সঙ্গে কালামের দ্বন্দ্ব চলে আসছিল। সোমবার রাতে গাছ কাটা নিয়ে দুই ভাইয়ের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সেটা মারামারিতে রূপ নেয়। কুদ্দুস ও তার দুই ছেলে সেলিম ও মোতাহারকে সঙ্গে নিয়ে কালামকে লাঠি দিয়ে মারধর করেন। এক পর্যায়ে জ্ঞান হারান কালাম। গুরুতর আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক কালাম শেখকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত কালামের স্ত্রী অলোকা বেগম ও তাদের আরেক ভাই সালামের স্ত্রী রিনা বেগম এবং সাজেদা খাতুন নামের এক বৃদ্ধা আহত হয়েছেন। আহতদের বেড়া উপজেললা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম জানান, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

কোন মন্তব্য নেই