× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ভুয়া পুলিশ গ্রেফতার


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

ঈশ্বরদীতে পুলিশের সহকারী টাউন উপ-পরিদর্শক (এটিএসআই) পরিচয়দানকারী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২০ মার্চ) সন্ধ্যায় উপজেলার সাহাপুর ইউনয়িনরে আওতাপাড়া হাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামের আনিস মল্লিকের ছেলে সাইদুল (৩২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাইদুল নিজেকে পুলিশের এটিএসআই পরিচয় দিয়ে প্রায় দেড় মাস আগে ঈশ্বরদী ইপিজেডের একটি কারখানায় সেলুন দোকানি উজ্জ্বলকে চাকরি দেওয়ার নামে প্রতারণা করে অর্থ হাতিয়ে নেন। শনিবার সন্ধ্যায় আওতাপাড়া হাট এলাকায় পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে সবজি বিক্রতাদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা চাইছিল। বিষয়টি সন্দেহ হলে পুলিশ কর্মকর্তা পরিচয় দেওয়া সাইদুলকে আটক করে স্থানীয়রা। পরে ঈশ্বরদী থানায় খবর দেয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রবিবার (২১ মার্চ) দুপুরে ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার বলেন, আটকের খবরে এলাকার আরাে কয়েকজন ভুক্তভােগী তার চাঁদাবাজি ও প্রতারণার বিষয়টি থানাকে অবহিত করেন। এরপর তার হেফাজত থেকে পুলিশের ভুয়া ভিজিটিং কার্ড উদ্ধার করে। পরে যাচাই-বাছাই করে সেটি ভুয়া প্রমাণিত হয়। এ ঘটনায় সেলুন দোকানি উজ্জ্বল বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সাইদুলকে আজ দুপুরে আদালতে সােপর্দ করা হয়েছে।


কোন মন্তব্য নেই