× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



লালপুরে ময়না যুদ্ধ দিবস পালিত


লালপুর প্রতিনিধিঃ 

লালপুরে আজ ময়না দিবস পালিত হয়েছে। ১৯৭১ সালের ৩০ মার্চ নাটোরের লালপুর উপজেলার ময়না গ্রামে পাক হানাদার বাহিনীর সাথে মুক্তিকামী মানুষদের সম্মুখ যুদ্ধ হয়। যুদ্ধে অনেক মুক্তিযোদ্ধা ও সাধারণ মানুষ শহীদ হন। স্বাধীনতার পর থেকে লালপুর উপজেলা আওয়ামীলীগ ৩০ মার্চ ময়না দিবস হিসেবে দিনটি পালন করে আসছে। 

১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতাসীন হওয়ার পর এখানে একটি শহীদ স্মৃতি স্তম্ভও নির্মান করা হয়। প্রতি বছরের ন্যায়  এবারও উপজেলা আওয়ামীলীগ ময়না দিবস পালন করে। করোনার কারনে সীমিত আকারে কর্মসূচি গ্রহন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল শহীদ স্মৃতি স্তম্ভে  পুস্প মাল্য অর্পন,গন কবরে পুস্প মাল্য অর্পন ও দোয়া মাহফিল।

 এসময় উপস্হিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক, জেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, ওয়ালিয়া ইউপির চেয়ারম্যান আনিছুর রহামান প্রমুখ।

কোন মন্তব্য নেই