× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে সর্বাত্মক লকডাউন, দোকানপাট ও যানচলাচল বন্ধ

 ঈশ্বরদী শহরের সবেচেয়ে ব্যস্ততম এলাকা রেলগেট থেকে সকাল ১০টায় তোলা ছবি।  

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সারাদেশে আটদিনের সর্বাত্মক লকডাউন শুরু হয়েছে। ১৪ এপ্রিল (বুধবার) ভোর ৬টা থেকে আগামী ২১ এপ্রিল (বুধবার) মধ্যরাত পর্যন্ত এ লকডাউন চলবে। এ সময়ের মধ্যে জরুরি সেবা, শিল্প-কারখানা, পণ্য পরিবহন ও সীমিত পরিসরে ব্যাংকের লেনদেন ছাড়া সবকিছু বন্ধ থাকবে।

বুধবার (১৪  এপ্রিল) সকালেই ঈশ্বরদী ঘুরে দেখা যায়, ঈশ্বরদী বাজার ও রাস্তার মোড়ে  আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা লকডাউন শতভাগ বাস্তবায়নে কাজ করছেন। শিল্প-কারখানা ও জরুরি সেবার গাড়িগুলোকে সড়কে চলাচল করতে দেখা গেছে। সড়কে মানুষের যাতায়াত নেই বললেই চলে। ঈশ্বরদী বাজারের সব দোকানপাট বন্ধ রয়েছে। শহরের স্টেশন রোডের দু’পাশের দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সড়কে বড় কোন যানবাহন চলাচল করতে দেখা যায়নি। তবে রিক্সা, অটোভ্যান, অটোবাইচ চলাচল করছে। 

 দাশুড়িয়া, পাকশী, মুলাডুলি, সলিমপুর ইউনিয়নসহ প্রত্যন্ত অঞ্চলে লকডাউন কার্যকর করতে পুলিশসহ স্থানীয় প্রশাসন কাজ করে যাচ্ছে।

কোন মন্তব্য নেই