× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে সরকারি খাদ্য সহায়তা পেলেন লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষ


করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান লকডাউনে কাজ না থাকায় অনাহারে দিন কাটছিল ঈশ্বরদী উপজেলার বেশ কিছু পরিবার। কেউ কোনো খোঁজ নেয়নি তাদের। অবশেষে ৩৩৩-এ কল দিয়ে সরকারি খাদ্য সহায়তা পেলেন এই সকল পরিবার।

বুধবার (২৮এপ্রিল) সকালে ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের আব্দুল্লা আল মামুন, আজিজুল হাকিম আদরী খাতুন, পাকশী ইউনিয়নের সাগর হোসেন, জাহিদুল ইসলাম, ঈশ্বরদী লোকশেড এলাকার জায়িদুরকে খাদ্য সামগ্রী পৌঁছে দেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি.এম.ইমরুল কায়েস। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল।

আদরী খাতুনের সাথে কথা বলে জানা যায়, সংসারে তার দুই ছেলে মেয়ে। স্বামী অসুস্থ কাজ করতে পারেনা। স্বামীর অসুস্থতার কারণে জীবিকার তাগিদে যেখানে কাজ পেয়েছেন করেছেন। কিন্তু করোনার কারণে তার কাজ বন্ধ। এ অবস্থায় প্রতিবেশীর বাড়িতে টেলিভিশনে খবর দেখে খাদ্য সহয়তা চেয়ে ৩৩৩-এ ফোন করেন তিনি। এতে ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি.এম.ইমরুল কায়েস খবর পেয়ে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হন।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার পি.এম.ইমরুল কায়েস বলেন, ৩৩৩ ফোন দিয়ে খাদ্য সহায়তা চেয়েছিলেন আদরী খাতুন তার বাড়িতে খাবার না থাকায় তাকে আমরা খাদ্য সহায়তা দিয়েছি। এই উপজেলায় ৩৩৩ ফোন করে খাদ্য সহায়তা চাইলে সবার বাড়ি গিয়ে যাচাই বাছাই করে খাদ্য সহায়তা দেওয়া হবে।

কোন মন্তব্য নেই