× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে তিন ওষুধ ব্যবসায়ীকে জরিমানা ও জেল


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ  

ঈশ্বরদীতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে  তিন  ওষুধ ব্যবসায়ীকে জেল ও জরিমানা করেছে। মঙ্গলবার (২৭ এপ্রিল) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঈশ্বরদী সার্কেলের ভ্রাম্যমান অভিযানে বিপুল পরিমাণ ট্যাপেন্টাডল  ট্যাাবলেট,  ইজিয়াম ট্যাবলেট, ইজিয়াম ইঞ্জেকশন, ব্রোমাজিপাম ট্যাবলেট ও ইঞ্জেকশন উদ্ধার করা হয়। মাদকসেবীদের কাছে এসব ওষুধ নেশা জাতীয় দ্রব্য হিসেবে বিক্রির অভিযোগ রয়েছে। 

আটককৃতরা হলেন শহরের আকবরের মোড়ের শিশির ফার্মেসীর স্বত্বাধিকারী আহাদ আলী (৫৮), কলেজ রোডের মোল্লা ফার্মেসীর স্বত্বাধিকারী আমিনুল ইসলাম মোল্লা (৪৩) এবং আজিজ ফার্মেসীর শামীম আহম্মেদ জুয়েল (৩৯)। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল এদের সকলকে এক মাস করে জেল এবং তিনজনের নিকট থেকে  মোট ৩০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক সানোয়ার হোসেন জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অদিদপ্তরের সিডিউলভূক্ত ওষুধের বাইরে লাইসেন্স ব্যতিরেকে এসব ওষুধ মাদকসেবীদের কাছে নেশাদ্রব্য হিসেবে বিক্রির অভিযোগ ছিল। মাত্র ৫ টাকা দামের ট্যাপেন্টা ডল ট্যাবলেট মাদকসেবীদের কাছে ৩০-৩৫ টাকায় বিক্রি করা হতো।  

কোন মন্তব্য নেই