× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



পাবনায় অস্ত্রসহ জেলা যুবলীগের দুই নেতা গ্রেপ্তার

পাবনায় অস্ত্রসহ দুই যুবলীগ নেতা গ্রেপ্তার

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

পাবনা শহরের পৌর এলাকার শালগাড়িয়া থেকে অস্ত্র ও বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপসহ দুই যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- ছোট শালগাড়ীয়া এলাকার মৃত আকু শেখের ছেলে আজমল (৩৫) ও মৃত আফজাল হোসেনের ছেলে রাজ আহমেদ রনি (৪০)। আটকরা পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য।

পাবনা পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ছোট শালগাড়ীয়া এলাকায় অভিযান চালায়।

এ সময় আজমলকে আটকের পর তল্লাশি করে, তার কোমরে লুকিয়ে রাখা একটি লাইসেন্সবিহীন বিদেশি পিস্তল, ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আজমলের বিরুদ্ধে পাবনা সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, আজমল চিহ্নিত সন্ত্রাসী, তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ চারটি মামলা রয়েছে।

বুধবার রাতে ছোট শালগাড়ীয়া এলাকায় জনৈক তালেবের বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির ভাড়াটিয়া রাজ আহমেদ রনির কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপ, মানবদেহের জন্য ক্ষতিকারক রাসায়নিক পদার্থ ও ৫ বোতল স্পিরিটসহ রনিকে আটক করে।

তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান আরও বলেন, পাবনায় অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। কারো ব্যক্তি পরিচয় পুলিশের দেখার বিষয় নয়। অপরাধী হলে তাকে আইনের আওতায় আসতেই হবে।

তবে, কোনো অপরাধীর ব্যক্তিগত অপরাধের দায় যুবলীগ নেবে না বলে মন্তব্য করেছেন জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি।

তিনি বলেন, আটক হওয়া ব্যক্তিদের বিষয়ে জেনেছি। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। 

কোন মন্তব্য নেই