× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



আটঘরিয়ায় বিআরডিবি'র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

আটঘরিয়ায় বিআরডিবি'র নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও করোনা ভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি সম্পর্কিত মতবিনিময় সভায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল ) দুপুর ১২ টায় আটঘরিয়া উপজেলার বিআরডিবি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন  করেন পাবনা-৪ আসনের মাননীয় সাংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস (এমপি)।

এই সময় উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া পৌরসভার মেয়র  শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার ফুয়ারা খাতুন, মাজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর গফুর মিয়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

পরে করোনা ভাইরাস সংক্রমণের বিদ্যমান পরিস্থিতি সম্পর্কিত মতবিনিময় সভায় অংশ নিয়ে আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস (এমপি) বলেন  যে সারা পৃথিবীতে  আজকে   করোনা  নামক মহামারির আবির্ভাব হয়েছে। 

বাংলাদেশের বর্তমানে মৃত্যুর সংখ্যা ও আক্রান্ত সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে । এটা আমাদের  মোকাবেলা করতে হবে । প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় আমরা কোভিড-১৯ মোকাবেলা করেছি, এখনো  মোকাবেলা করছি।

কোভিড-১৯ মোকাবেলা করতে হলে আমাদের  ঐক্যবদ্ধ ছাড়া কোনো পথ নেই। সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ  হবে। 

তিনি আরও বলেন, বর্তমানে হেফাজত ইসলামের নামে  স্বাধীনতাবিরোধী , যারা  রাজাকার , আলবদর ,আলশামস এরা আজকে  দেশের মাটিতে যে বিভ্রান্তি সৃষ্টি করছে তা খুবই দুঃখজনক। 

আজ করোনা মহামারীতেও হেফাজত ইসলাম যে তাণ্ডব শুরু কৱেছে  তা অকল্পনীয় , ইসলাম জঙ্গিবাদ-সন্ত্রাসবাদকে কখনো প্রশ্রয় দেয়নি এবং কখনো দিবেও না। ইসলাম শান্তির ধর্ম ইসলাম শান্তিতে বিশ্বাসী। 

এসময়  তিনি আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান, মেয়র  ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান  এবং  সরকারি দপ্তরে সকল কর্মকর্তাদের  অনুরোধ করেন বলেন,  আপনারা জনগনের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন ও প্রধানমন্ত্রী   যেভাবে দেশেৱ  জনগণকে  সাথে নিয়ে   করোনা মোকাবেলা করেছে ঠিক সেইভাবে এবারও যেন সবাইকে নিয়ে করোনা আক্রমণ থেকে   দেশকে রক্ষা করতে পারে সেই ভাবে সবাইকে  কাজ করতে হবে।

কোন মন্তব্য নেই