× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



কারাগারে যাচ্ছেন স্বামী, সঙ্গে ইয়াবা দিতে গিয়ে গ্রেপ্তার স্ত্রী


চুরির মামলায় গ্রেপ্তার হয়ে জেলে যাচ্ছেন স্বামী। সঙ্গে শুকনো কিছু খাবার দেওয়ার অনুমতির জন্য আইনজীবীর মাধ্যমে আদালতে দায়িত্বরত পুলিশকে অনুরোধ করেন স্ত্রী। খাবারের ব্যাগ দেওয়ার আগে সন্দেহের বশে তল্লাশি করে পুলিশ। এ সময় ব্যাগে শুকনো খাবারের সঙ্গে পলিথিনে বিশেষ কায়দায় রাখা ১৬টি ইয়াবা বড়ি পাওয়া যায়।

গত বুধবার বিকেলে দিনাজপুর জেলা জজ আদালত প্রাঙ্গণে এ ঘটনা ঘটে। পরে দিনাজপুর জেলা গোয়েন্দা পুলিশের কাছে রুজিনা বেগম (২৪) নামের ওই নারীকে হস্তান্তর করা হয়। গতকাল বৃহস্পতিবার গোয়েন্দা পুলিশ পরিদর্শক আলমগীর হোসেন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। ওই দিন সন্ধ্যায় আদালতের মাধ্যমে রুজিনা বেগমকে জেলহাজতে পাঠানো হয়।

রুজিনা বেগমের স্বামীর নাম মিলন রহমান (২৭)। মিলন দিনাজপুরের পার্বতীপুর উপজেলার সাহেবপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, দুই মাস আগে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় কেবল চুরির অভিযোগে পুলিশ বাদী হয়ে মিলন রহমানের নামে মামলা করে। সেই মামলায় গত মঙ্গলবার দিবাগত রাতে নবাবগঞ্জ পুলিশের হাতে গ্রেপ্তার হন মিলন। বুধবার মিলন রহমান আইনজীবীর মাধ্যমে আদালতে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাঁকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর আসামিকে আদালতের হাজতে নিয়ে যাওয়া হয়।


কোন মন্তব্য নেই