× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



জরুরী প্রয়োজন ছাড়া ঈশ্বরদীবাসীকে ঘর থেকে বের না হওয়ার আহবান জানালেন- এসপি মহিবুল ইসলাম খান


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 

জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাড়ির বাইরে বের না হওয়ার  আহবান জানালেন পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুর রহমান খান।  বুধবার সকাল সাড়ে ১১টায় ঈশ্বরদী স্টেশন রোডে সোনালী ব্যাংকের সামনে  সাংবাদিকদের তিনি এ কথা বলেন। 

এর আগে এসপি মহিবুর রহমান খান লকডাউনে সার্বিক অবস্থা পযবেক্ষনের জন্য ঈশ্বরদী স্টেশন রোড, বাজার, কলেজ রোড, পোষ্ট অফিস মোড় ও রেলগেট ও বিমানবন্দর সড়ক পরিদর্শন করেন। 

 এসপি মহিবুর রহমান খান সাংবাদিকদের জানান, সরকারি নির্দেশনা  সবাইকে মানতে হবে।  জরুরী প্রয়োজনে যারা বাড়ির বাইরে বের হবেন তাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। মানুষকে সচেতন করতে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে।  সড়কের মোড়ে মোড়ে ও অলিগলিতেও পুলিশ রয়েছে।  মানুষ নিজেরা সচেতন না হলে পুলিশের পক্ষে সবাইকে সচেতন করা সম্ভব নয়। 

এসময় আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান, সহ ঈশ্বরদী থানা ও বিভিন্ন ফাঁড়ি পুলিশের কর্মকর্তা ও সদস্যবৃন্দ। 

কোন মন্তব্য নেই