× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর কৃতি সন্তান ডাকসুর সাবেক জিএস ও সিপিবি নেতা মোর্শেদ আলী আর নেই।

ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃঈশ্বরদীর কৃতি সন্তান ডাকসুর সাবেক সাধারন সম্পাদক, সিপিবি’র কন্ট্রোল কমিশনের সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড মোর্শেদ আলী (৭৬) বুধবার ভোরে ঢাকা বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন। তিনি ঈশ্বরদী সাঁড়া মাড়োয়ারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মরহুম আরশেদ আলী’র দ্বিতীয় পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে, আত্মিয়স্বজন ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।   

তার মৃত্যুতে পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নূরুজ্জামান বিশ্বাস, খেলাঘরের কেন্দ্রীয় চেয়ারপার্সন প্রফেসর মাহফুজা খানম ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক রুনু আলী, খেলাঘরের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক এনামুল হক জিন্নাহ, চেতনায় ঈশ্বরদীর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, সিপিবি’র পাবনা জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আহসান হাবিব, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি স্বপন কুমার কুন্ডু গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন।

জানা গেছে, দুপুর ১২টার দিকে ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। রাত ৯টায় ঈশ্বরদী রহিমপুর গোরস্তানে তাঁর মরদেহ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে। 

কোন মন্তব্য নেই