× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীতে ইউটিউব চ্যানেল 'এসটিএল ড্রামা'র আত্মপ্রকাশ


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ

ঈশ্বরদীতে যাত্রা শুরু করলাে নতুন ইউটিউব চ্যানেল 'এসটিএল ড্রামা'। এ উপলক্ষে শুক্রবার (২ এপ্রিল) সন্ধ্যায় ঈশ্বরদী শহরের মেইন রােডে এবি প্লাজায় ইউটিউব চ্যানেল এসটিএল টিভির কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়ােজন করা হয়।

অনুষ্ঠানে এসটিএল টিভির কর্ণধার শিল্পী এসটিএল শামীম অতিথিদের নিয়ে কেক কাটার মাধ্যমে নতুন এই চ্যানেলটির আত্নপ্রকাশের ঘােষণা দেন। সে সময় তিনি জানান, 'এসটিএল ড্রামা' চ্যানেলটি মূলত এসটিএল টিভির আরেকটি সহযােগী প্রতিষ্ঠান। যেখানে শুধু মাত্র স্বল্প দৈর্ঘ্য টেলিফিল্ম এবং নাটক থাকবে।

'তুমিও একদিন বাবা হবে' স্বল্পদৈর্ঘ্য টেলিফিল্ম এর মহরত অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন ইউটিউব চ্যানেল এসটিএল ড্রামাতে প্রকাশিত হয়।  'তুমিও একদিন বাবা হবে' টেলিফিল্মটি পরিচালনা করেছেন মাহমুদুল হাসান মামুন। চিত্রনাট্য ও সংলাপ এম কে এইচ পামির, নির্বাহী প্রযোজক এসটিএল শামীম, এবং ব্রাকগ্রাউন্ড মিউজিক তৌহিদুল ইসলাম তরুণ।

টেলিফিল্মটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আশিক, পায়েল, আইভি রহমান, এম কে এইচ পামির, বাছু, শিশু শিল্পী সিয়াম ও সুমাইয়া।

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি এস এম রাজা, সাপ্তাহিক জনদৃষ্টি পত্রিকার সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অনলাইন নিউজ পোর্টাল জাগরণ এর সম্পাদক ওহিদুল ইসলাম সোহেল, নাট্য ব্যক্তিত্ব কাজী মানিক হোসেন, সংগীত শিল্পী সুলতানা পারভীন হিরাসহ ঈশ্বরদীর সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব।  

কোন মন্তব্য নেই