× প্রচ্ছদ পাবনা-৪ উপনির্বাচন ঈশ্বরদী পাবনা জাতীয় রাজনীতি আন্তর্জাতিক শিক্ষাজ্ঞন বিনোদন খেলাধূলা বিজ্ঞান-প্রযুক্তি নির্বাচন কলাম ছবি ভিডিও রূপপুর এনপিপি
Smiley face করোনা ঈশ্বরদী পাবনা বাংলাদেশ আন্তর্জাতিক খেলা প্রযুক্তি বিনোদন শিক্ষা



ঈশ্বরদীর সন্তান শিক্ষা অফিসার মঈনুল ইসলাম রতনের করোনায় মৃত্যু


ইতিহাস টুয়েন্টিফোর প্রতিবেদকঃ 
ঈশ্বরদীর কৃতি সন্তান ও নাটোর সদর উপজেলা শিক্ষা অফিসার  মঈনুল হাসান রতন (৫২)  রবিবার (১১ এপ্রিল) সকাল পৌনে ৯টায়  ঢাকার ইবনেসিনা হাসপাতালে ইন্তেকাল করেছেন । (ইন্না---রা্জিউন)।  

অক্সিজেনের স্বল্পতায় তিনি গতকাল শনিবার বিকাল ৫টায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হন। ছাড়পত্র নিয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকার পথে রওনা হন। ইবনেসিনা হাসপাতালে ICU তে চিকিৎসাধীন অবস্থায় হার্ট এ্যার্টাকে তিনি ইন্তেকাল করেন। তার শরীরে করোনার সকল লক্ষণ ছিলেন বলে জানান তাঁর স্বজনেরা। তিনি বিগত ১১ ফেব্রুয়ারি কোভিড-১৯ প্রথম ডোজ নিয়েছিলেন।

 তিনি উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সম্প্রতি নাটোর সদরে যোগদান করেছিলেন। এর আগে তিনি পাবনা সদরে সহকারী উপজেলা শিক্ষা অফিসার  হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। পদোন্নতি পেয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে তিনি সিরাজগঞ্জে পরে নাটোরের সিংড়া উপজেলায় কর্মরত ছিলেন। তিনি ঈশ্বরদীর বাবুপাড়া এলাকার বাসিন্দা ও বিশিষ্ট সাংবাদিক ইয়াহিয়া নয়নের ছোট ভাই। 

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে  সহ আত্মীয় স্বজন ও শুভাকাঙ্খী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে পরিবারসহ প্রাথমিক শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

কোন মন্তব্য নেই